Ad Code

চিঠি

প্রিয়তমা,কোষঝিল্লি,💔💔💔
আাশা করি ভালোই আছ।আমি ভালো নেই 😔😣ভালো না থাকার কারন একমাত্র তুমি😣
পত্রের প্রথমে আমার সুকেন্দ্রিক হৃদয়ের একটি আদর্শ ফুলের পাপড়ির মত ভালোবাসার তোমার জন্য ।❤️❤️ তুমি আমার হৃদয় নিউক্লিয়াসে ছড়িয়ে থাকা একগুচ্ছ ক্রোমোজম। তুমি ছাড়া আমার ভালোবাসা সম্পূর্ণ অস্পষ্ট! তুমি কি জানো, আমার প্রতিটি টিস্যুতে টিস্যুতে তোমার নামে আমার অন্তরে প্রেমের দ্বিপদ নামকরন ঘটে। তোমার নামেই প্রতি সেকেন্ডে সেকেন্ডে শুরু হয় হৃদপিন্ডের স্পন্দন, ডোপামিন, নরেপিনেফ্রিনের হরমোন, মস্তিষ্কে থ্যালামাসের সম্পূর্ণ জায়গা চুম্বক শক্তির মতো কাছে টানো 😍😍

তুমি আমার নিউরনে এমন ভাবে জায়গা করে নিয়েছ,তোমাকে ছাড়া আমি অনুভূতিহীন স্কেলেটন! তুমি ঐচ্ছিক পেশির মতো সারা দেহ কোষে প্রেমের বিক্রিয়া করতেছ। তোমাকে এক মুহূর্ত ভাবনার বাইরে রাখলে আমার হৃদয় ফুসফুসে ব্রঙ্কাইটিসের ব্যাপক প্রকোপ পড়ে। কানেকটিভ টিস্যুর মত প্রতিনিয়ত আমাকে শুধু তোমার কাছেই টেনে যাচ্ছো!🙈🙈🙈🙈আমার চোখে প্রতিচ্ছবি হয়ে
 তুমি মিশে গেছো। 😍 তুমি কি পারো না পেরিকার্ডিয়াম এর মতো আমার হৃদয় প্রাচীরে লিপ্ত থাকতে! লোহিত কণিকার মত প্রতি ১২০ দিন পরপর নতুন করে তোমার প্রেমে পড়তে চাই!""😔 শ্বেতরক্তকণিকার মত আমার দেহে দেহরক্ষী হয়ে থাকবে সারা জীবন !?

আমি চাই তুমি শিরা হয়ে আমার উপশিরার সাথে যুক্ত হয়ে রাসায়নিক বিক্রিয়ায় বিক্রিয়া করে আমার হৃদয়ে প্রেমের প্রবাহ হও আর আমি ধমনি হয়ে তোমার সাড়া শরীরে প্রেমের শিহরণ জাগিয়ে তুলব! হ্যাপ্লয়েড (আমি) আর হ্যাপ্লয়েড (তুমি মিলে) =ডিপ্লয়েড (আমরা) কি পারি না আমাদের প্রেমের জাইগোট সৃষ্টি করতে!সালোকসংশ্লেষণে ৬ অনু কার্বন ডাই-অক্সাইড আর ১২ অণু পানি মিলে তৈরি করে মাত্র ১ অণু গ্লুকোজ! কথা দিচ্ছি, তোমার ১ অনু মন আর আমার ১ অনু হৃদয় মিলে তৈরি করবো অসংখ্য প্রেমের অণু!🥰🥰

সবাত শ্বসনে যেমন অক্সিজেন অত্যাবশ্যক, তেমনি নিষঙ্গ এই জীবনে অত্যাবশ্যক হয়ে দাঁড়িয়েছো আমার মনের মধ্যে শুধু তুমি! নাইট্রোজেনের অভাবে যেমন গাছের পাতা হলুদ হয়ে যায়, তেমনি তুমি নামক তোমার অভাবে আমি প্রতিনিয়ত এসিড এর মতো জ্বলি !😭😭 তোমাকে ভাবতে গেলে আমার স্নায়ুতন্ত্রে চাপ বেড়ে যায়, উচ্চ রক্তচাপ সৃষ্টি হয় সারাক্ষণ! তোমার মনের বৈষম্যভেদ্য পর্দা ভেদ করে প্রেমের অভিস্রবণ ঘটাতে ব্যাকুল হয়ে আছি আমি!🥺🥺 তোমার হৃদয় জমিতে প্রেমের বীজ বপন করে অঙ্কুরোদগমের আশায় আছি, লিগামেন্ট দিয়ে দুটি মন জোড়া লাগিয়ে করতে চাই প্রেমের সুষম বণ্টন ! ক্যালভিন-ব্যাশাম অথবা হ্যাচ-স্ল্যাক চক্র ব্যবহার করে তোমার কোমল হৃদয়ে প্রেমের উৎপাদন করতে চাই আমি!আচ্ছা, আমাদের প্রেম কি C3 নাকি C4 টাইপের হবে?🤔🤔

তোমার প্রতি আমার এ প্রেম কখনও বিভাজিত হবে না! ক্যারোলাস লিনিয়াসও আমার প্রেমের শ্রেণীবিন্যাস করতে পারবে না কখনো!🖐️💯 প্রিয়তমা,তুমি কি মাইটোকন্ড্রিয়ার মত আমার পাওয়ার হাউস হবে ? কথা দিচ্ছি, লাইসোজোম হয়ে তোমার সকল দুঃখ-কষ্টকে ফ্যাগোসাইটোসিস প্রক্রিয়ায় ভক্ষণ করবো! ইনশা আল্লাহ!
তুমি কি আমার DNA রেপ্লিকেশনে ডাবল হেলিক্স হবে? তোমাকে ছাড়া আমি একক, অপূর্ণ! তুমি কি পারো না ক্লোরোফিল হয়ে এসে আমার বর্ণহীন এ জীবনকে রঙিন করতে!?🥰🥰

তোমার জন্য, শুধু তোমার জন্য আমার এ হৃদয়ে💔 চলছে প্রেমের টিস্যু কালচার!তোমাকে পাওয়ার জন্য আমি ডারউইনের প্রাকৃতিক নির্বাচন মতবাদ মানতেও রাজি আছি!😏😏🥴
অনেক হাসিখুশি একটা মেয়ে তুমি ☺️সবসময় এরকম হাসি খুশি থেকো।সরাসরি এখনো তোমায় দেখিনি, কিন্তু তোমার ছবি দেখি সারাক্ষণ😍 যতই দেখি ততই তোমার প্রেমে পড়ি। 
 Antibiotics ঔষধ খেলে যেমন 
Antibiotics ছাড়া আর কোন Medicine খেলে রোগ ছাড়ে না, তেমনি তুমি নামক Antibiotics ছাড়া আর কোন মেয়েকে ভালো লাগে না। আমার দুই জন এক বন্ধনে আমাদের প্রেমের রাসায়নিক বিক্রিয়ার মাধ্যমে বিয়ের আসরে বসতে চাই ❣️
তোমার আমার দূরত্ব হৃদয়কে সার্জারী করে এক হৃদয়ে পরিণত করব ইনশাআল্লাহ🥰
আজকের মতো এখানেই সমাপ্ত করলাম। আরও লিখতে গেলে রচনা হ'য়ে যাবে 😁এই যে শুনো ভালো করে খাবার খাবে এবং পড়াশোনা করো।
Collected 

Post a Comment

0 Comments